Logo

বাংলাদেশ কমপ্লায়েন্স এন্ড ওয়েলফেয়ার ইউনিয়ন ( BCWU) এর মাসিক সভা অনুষ্ঠিত

Fazlul Haque
মঙ্গলবার, আগস্ট ১৬, ২০১৬
  • শেয়ার করুন

নিজস্ব প্রতিনিধি :  বাংলাদেশ কমপ্লায়েন্স এন্ড ওয়েলফেয়ার ইউনিয়ন (BCWU) এর মাসিক সাধারণ সভা সোমবার রাজধানীর উত্তরার তৃতীয় প্রকল্পের দিয়াবাড়ী এলাকায় বন্ধুত্বপূর্ণ  পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। এতে ঢাকা, গাজীপুর, টাঙ্গাইল এবং ময়মনসিংহ এর প্রায় ৪০ টি তৈরী পোশাক শিল্প কারখানার কমপ্লায়েন্স, এইচ আর, এ্যাডমিন এবং ওয়েলফেয়ার কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

IMG_20160815_133611

সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি কবিনুর রহমান (কবির)। এসময় তিনি সংগঠনের লক্ষ্য, উদ্দেশ্য ও ভবিষ্যত পরিকল্পনা নিয়ে সবিস্তার আলোচনা করেন। এবং নতুন সদস্য তৈরী, পরিকল্পনা প্রণয়ন, বাস্তবায়ন নানাবিধ বিষয়ে সংগঠনের সদস্যদের সাথে মত বিনিময় করেন।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন সংগঠনের সচিব জহিরুল ইসলাম , সাংগঠনিক সম্পাদক ইমরানুল ইসলাম, দপ্তর সম্পাদক সাইফুর রহমান, অর্থ – সম্পাদক শিউলি খানম, এবং প্রচার সম্পাদক সৌরভ খান প্রমূখ।

উল্লেখ্য, বাংলাদেশ কমপ্লায়েন্স এন্ড ওয়েলফেয়ার ইউনিয়ন বিভিন্ন পোশাক কারখানার এইচআর, এ্যাডমিন, কমপ্লায়েন্স এবং ওয়েলফেয়ার কর্মকর্তাদের নিয়ে সংগঠিত হয়ে কর্মক্ষেত্রে একে অপরকে সহযোগীতা করা, ডকুমেন্টারি তৈরীতে সহযোগীতা করা, চাকুরীর ক্ষেত্রে নিজ কমর্রত কারখানার নিয়োগ বিজ্ঞপ্তি শেয়ার  ও সংগঠনের আগ্রহী  এবং দক্ষ ব্যাক্তিদের কমর্সংস্থানের সুযোগ তৈরি করে দেওয়া, নিদিষ্ট পরিমান সন্চয়ের মাধ্যমে নিজেদের অথর্নৈতিক ভাবে সাবলম্বী করে তোলা, চাকুরীচ্যুৎ ব্যক্তিকে ঋন দেওয়া, পারস্পারিক সহযোগীতা তৈরি করা, সংগবদ্ধ ভাবে কাযর্ক্রম গ্রহণ করা, বাংলাদেশ  কমপ্লায়েন্স সেক্টরকে একটি শক্তিশালী সেক্টর রুপান্তর করতে কার্যকরী ভূমিকা পালন করা এবং আন্তরিকতার সহিত সমাজের মানবিক দিকগুলো প্রতি জনমত তৈরি ও জনসেবা মূলক কাজ করা এবং উৎসাহ প্রদানসহ নানাবিধ উন্নয়ন ও সেবামূলক লক্ষ্য নিয়ে দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছে।