দ্বিতীয় বারের মতো টপ ভেন্ডরের স্বীকৃতি পেলো নীট প্লাস লিমিটেড

ফজলুল হক, নিজস্ব প্রতিনিধি : মানসম্মত তৈরী পোশাক রপ্তানী করে দ্বিতীয় বারের মতো টপ ভেন্ডরের স্বীকৃতি অর্জন করলো বাংলাদেশের ১০০% রপ্তানীমূখী তৈরী পোশাক কোম্পানী নীট প্লাস লিমিটেড। জার্মান ভিত্ত্বিক তৈরী পোশাক ক্রেতা প্রতিষ্ঠান অটো ইন্টারন্যাশনাল গত ৩ অক্টোবর’ ২০১৬ তারিখে ঢাকায় এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে নীট প্লাস লিমিটেডকে ২০১৫ সালের টপ ভেন্ডরের (সেরা বিক্রেতা)স্বীকৃতি সনদ প্রদান করে।

img_8991-1

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মৌচাক এলাকায় অবস্থিত নীট প্লাস লিমিটেড এর কারখানা থেকে দীর্ঘ এগার বছর ধরে তৈরী পোশাক ক্রয় করছে জার্মানীর ক্রেতা প্রতিষ্ঠান অটো ইন্টারন্যাশনাল। প্রতিবছর অটো ইন্টারন্যাশনাল তাদের পোশাক সরবরাহকারী প্রতিষ্ঠানগুলোর মাঝে টপ ভেন্ডর নির্বাচিত করে স্বীকৃতি প্রদান করেন। গত ২০১৪ সালের টপ ভেন্ডরের স্বীকৃতি অর্জন করে নিট প্লাস লিমিটেড।

গত ৩ অক্টোবর’২০১৬ ইং তারিখে অটো ইন্টারন্যাশনাল এর বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর মি. মিকাইল গ্রার্ড এক অনাড়ম্বর আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে টপ ভেন্ডরের স্বীকৃতি সনদ প্রদান করেন। নীট প্লাস লিমিটেড এর পক্ষে স্বীকৃতি সনদ গ্রহণ করেন প্রতিষ্ঠানটির নির্বাহী পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মি. আজাদ আহমদ পাটোয়ারী। এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, অটো ইন্টারন্যাশনাল এর মিসেস. ডোরানা চৌধুরী, মি. শহীদ সাঈদ, মি. রোনাল্ড গোমেজ, মি. সালেহীন প্রমূখ।

টপ ভেন্ডরের স্বীকৃতি পাওয়ার অনুভূতি প্রকাশ করে নীট প্লাস লিমিটেড এর নির্বাহী কর্মকর্তা মি. আজাদ আহমদ পাটোয়ারী আরএমজি টাইমসকে বলেন, টপ ভেন্ডরের স্বীকৃতি অর্জন আমাদের জন্য অত্যন্ত আনন্দের। ২০০৩ সালে আমাদের কারখানা প্রতিষ্ঠার পর থেকেই আমরা গুণগত মান বজায় রেখে কাজ করে চলেছি। দ্বিতীয় বারের মতো এই সম্মাননা অর্জন তারই বড় স্বীকৃতি। এই স্বীকৃতি আমাদের সামনে চলার পথে উৎসাহ যোগাবে।

Share on Facebook676Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Pin on Pinterest0Print this page