জমজমাট আয়োজনে শেষ হলো স্কীন প্রিন্ট ওয়েলফেয়ার এসোসিয়েশনের বার্ষিক মিলনমেলা

নিজস্ব প্রতিনিধি, গাজীপুর : বাংলাদেশের পোশাক খাতের গার্মেন্টস প্রিন্টিং সেক্টরে কর্মরত সকল চাকুরীজীবীদের একই প্লাটফর্মে আনার উদ্দেশ্য নিয়ে গত ১৬ ডিসেম্বর শুক্রবার সংগঠনের সকল সদস্যদের নিয়ে জাঁক-জকমকপূর্ণ এক মিলনমেলার আয়োজন করা হয়। গাজীপুরের শ্যামলী ফিল্ম শুটিং স্পটে দিনব্যাপি এ আয়োজনে ছিল পরিচিয় পর্ব, খোলা আলোচনা, প্রশ্ন পর্ব, খেলাধুলা, বিনোদন ও খাওয়া দাওয়ায় পরিপূর্ণ।

সকাল ৯টা থেকে শুরু হওয়া আয়োজনে অতিথিরা একে একে বিশাল পার্কে ঢুকে প্রথমেই সকালের নাস্তা করেন। এরপর আকর্ষণীয় বিভিন্ন স্পটে ছবি তোলার হিরিক পরে যায়।

পরিচয় পর্ব, কবুতর ও বেলুন উড়িয়ে অনুষ্ঠান উদ্বোধন করেন স্কয়ার ফ্যাশনের এজিএম নজরুল ইসলাম জসিম। ঠিক দুপুর আড়াইটায় লাঞ্চ পর্ব সমাধার জন্য নির্ধারিত স্পটে সবাই চলে আসে। খাবার শেষে চলে দুটো ইভেন্ট। সব কটিতে অংশ নেয় অতিথিরা। ছিল নানা প্রতিযোগিতার আয়োজন তার মধ্যে অন্যতম বেলুন ফুটানো প্রতিযোগিতা । এতে অন্যজনের বেলুন ফুটিয়ে পুরষ্কার জিতে নেওয়ার সুযোগ ছিল। ছিল শীতার্তদের জন্য কালেক্টশন। দিন শেষে অনুষ্ঠান ছেড়ে আসতে সবারই যেন কষ্ট হচ্ছিল। মনে হচ্ছিল এত অল্প সময়ে শেষ হলো কেন? এভাবে আনন্দের মাঝে সবাই মিলে এক মিলনমেলার স্বাদ উপভোগ করল। সত্যিই চমৎকার এ আয়োজনের বর্নিল আনন্দের কথা সবারই মনে থাকবে অনেক দিন। অনুষ্ঠানে কয়েক শতাধিক প্রিন্ট ফ্যাক্টরির প্রায় ৭০০ শতাধিক চাকুরীজীবি উপস্থিত ছিলেন।

Share on Facebook317Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn4Pin on Pinterest0Print this page