ব্যতিক্রমধর্মী গান নিয়ে প্রকাশ হল পোশাক শিল্পের মানবসম্পদ প্রশিক্ষক চঞ্চলের এ্যালবাম “আমার গানগুলি”

নিজস্ব প্রতিবেদক: ব্যতিক্রমধর্মী মন মাতানো গান নিয়ে ১৬ ডিসেম্বর প্রকাশ পেয়েছে পোশাক শিল্পের মানবসম্পদ প্রশিক্ষক ও সংগীত শিল্পী তৌহিদুল ইসলাম চঞ্চলের একক এ্যালবাম ‘আমার গানগুলি’।

অ্যালবামটির মিউজিক কম্পোজিশনে রয়েছেন জেভিয়ার টয় ও কণ্ঠে অংশগ্রহণ করেছেন নদী, জেমি, তৃপ্তি, রেসি এবং সুমি। মাশরুম এন্টারটেইনমেন্ট এর ব্যানারে GP Music, Yonder Robi, Gaan, ShurjoRajjo, Saavn, Gaana, iTunes, Amazon, Spotify, eMusic Google Play Music, Rhapsody সহ বিভিন্ন অনলাইন পোর্টালের মাধ্যমে অ্যালবামের গান গুলি বিশ্বব্যাপী শ্রোতারা শুনতে পারবেন । এছাড়াও অডিও সিডিতেও প্রকাশ পেয়েছে ‘আমার গানগুলি’ অ্যালবামটি।

‘আমার গানগুলি’ নামে প্রকাশিত অ্যালবামটি চঞ্চলের প্রথম অ্যালবাম। তিনি আরএমজি টাইমসে বলেন প্রথম অ্যালবামে চেষ্টা করেছি ভক্তদের পছন্দকে বেশি প্রাধান্য দিতে। এতে আমার নিজের লেখা ও সুর করা  স্বপ্ননীলা, তুমি মোর সুরেতে, শ্রাবণে, এ কাজল, অভিমানী মন, মা এবং বাংলার দামাল ছেলে শিরোনামে মোট ৭ টি গান রয়েছে।

ছেলেবেলা থেকে লালিত স্বপ্ন আজ পূরণ হল এই অ্যালবাম প্রকাশের মাধ্যমে। শ্রোতাদের ভালবাসাই তাকে সামনে অগ্রসরের অনুপ্রেরনা যোগাবে বলে প্রত্যাশা করেন এই শিল্পী।

বাংলাদেশ রেলওয়ে লালমনিরহাট এর মুক্তমঞ্চে অনুষ্ঠিত মহান বিজয় দিবসের অনুষ্ঠানে বিভাগীয় রেলওয়ে ব্যবস্থাপক মোহাম্মদ নাজমুল ইসলাম অ্যালবামটি অনলাইনে প্রকাশের উদ্বোধন ঘোষণা করেন। অনুষ্ঠানের আয়োজক ছিলেন রেলওয়ে অফিসারস ক্লাব এবং এম টি হোসেন ইন্সিটিউট এর পক্ষে রাজু, টপি এবং শাহীন।

উল্লেখ্য, শিল্পী তৌহিদুল ইসলাম চঞ্চলের সংগীতের সাথে সখ্যতা গড়ে ওঠে শৈশব থেকেই। শুরু থেকেই বাবা মরহুম লতিফুর রহমান এবং মা হোসনে আরা বেগম তার সংগীতের প্রতি আগ্রহ দেখে অনুপ্রেরণা যোগান। আর সে থেকেই সংগীত জগতে তার বিচরণ। ইতিমধ্যে দেশের বিভিন্ন প্রান্তে সংগীত পরিবেশনের মধ্য দিয়ে সংগীত পিপাসু মানুষের হৃদয়ে জায়গা করে নেন এই গুনি শিল্পী। গুনি এ শিল্পী মূলত সব ধরনের গানই করে থাকেন। তবে শ্রোতাদের পছন্দের উপর ভিত্তি করে নজরুল, রবীন্দ্র, দেশাত্মবোধক, ফোক ও আধুনিক গান গাইতে বেশি স্বাচ্ছন্দবোধ করেন।

Share on Facebook243Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Pin on Pinterest0Print this page