পেশাজীবীদের জন্য বাজেটবান্ধব ওয়েবসাইট

আইটি ডেস্ক : অনেকেই নিজের জন্য ব্যক্তিগত একটি ওয়েবসাইট তৈরি করতে চান। সময়, সুযোগ, বাজেট কিংবা প্রোগ্রামিং জ্ঞানের কথা বিবেচনা করে ওয়েবসাইট তৈরি করা আর হয়ে উঠে না। এখন নিজের একটি ওয়েবসাইট এখন আর স্বপ্ন থাকবে না। এবার স্বপ্ন হবে বাস্তব। প্রযুক্তি প্রতিষ্ঠান এসএ ওয়েব সার্ভিস দিচ্ছে বাজেটবান্ধব দামে ডোমেইন, হোস্টিং, ওয়েবসাইট ডিজাইন, কাস্টম ইমেইল সুবিধা সহ ওয়েবসাইটের যাবতীয় সবকিছু এবং সর্বদা সাপোর্ট বাৎসরিক মাত্র ৫০০০ টাকায়। এছাড়াও যখন ওয়েবসাইট চালাতে লাগবে না কোন প্রোগ্রামিং জ্ঞান তখন সাইটে আপডেট করা যাবে যখন তখন।

fb-ad_website-for-professionals

এসএ ওয়েব সার্ভিস তাদের আকর্ষনীয় এই প্লানের নাম দিয়েছে “ওয়েবসাইট ফর প্রফেশনালস”। এই প্যাকেজে ক্রেতাগন পাচ্ছেন ২ জিবি ডিস্ক স্পেস বা স্টোরেজ সুবিধা, ২০ জিবি ব্যান্ডউইর্থ, একটি কাস্টম ডোমেইন যা নিজের পছন্দমত নেয়া যাবে। এছাড়াও রয়েছে আনলিমিটেড ইমেইল এ্যাকাউন্ট খোলা, আনলিমিটেড সাব ডোমেইন, ফাইল ট্রান্সফার প্রটোকল (এফটিপি), ১৫০ টির অধিক সাইট বিল্ডিং টুলস ও ভিডিও টিওটোরিয়াল। এই প্যাকেজে বেসিক ওয়েবসাইট ডিজাইন যেমন হোম পেইজ ও পোস্ট সেটআপ, মেন্যুবার, সাম্প্রতিক কিংবা জনপ্রিয় পোস্ট সেটআপ, নানান ধরনের ইউজেট যেমন ঘড়ি, টাইমার, ফেসবুক পেইজ, সার্চবক্স ইত্যাদি সহ আদর্শ একটি ব্যাক্তিগত ওয়েবসাইটের সকল সুবিধা প্রদান করবে এসএ ওয়েব সার্ভিস। প্যাকেজটি ক্রয় করতে ক্রেতাগন সরাসরি ভিজিট করতে পারেন পণ্যের বিস্তারিত পেইজেঃ http://sawebservice.com/website-for-professionals.html এছাড়াও যোগাযোগ করা যেতে পারে তাদের হটলাইন নম্বরে +৮৮-০১৯৭৪-২০০৭৭৭

প্রসঙ্গত, এসএ ওয়েব সার্ভিসের সকল সার্ভার ইউএসএ বেইসড। সেই সাথে ব্যবহারকারীদের কথা মাথায় রেখে ওয়েবসাইটকে আরও নিরাপদ করতে এসএ ওয়েব সার্ভিস দিচ্ছে ফ্রি এসএসএল সুবিধা।

উল্লেখ্য, পেমেন্টের দিক দিয়ে ক্রেতাগন পাচ্ছেন বিশেষ সুযোগ। পেমেন্ট করা যাবে বিশ্বের যেকোন মাস্টারকার্ড ও ভিসা ডেবিট/ক্রেডিট কার্ড দিয়ে। এছাড়াও দেশের ক্রেতাগন বিকাশ, রকেটসহ যেকোন মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে পেমেন্ট করতে পারবেন।

Share on Facebook38Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Pin on Pinterest0Print this page