ঢাকা শনিবার, অক্টোবর ১৯, ২০১৯



নারায়নগঞ্জে এসএমএস ইনক.’র আয়োজনে পোশাক শিল্প পেশাজীবিদের মিলনমেলা

নিজস্ব প্রতিনিধি: নারায়নগঞ্জে আমেরিকা ভিত্তিক অডিট ও প্রশিক্ষন সেবা সরবরাহকারী প্রতিষ্ঠান সাষ্টেইন্যাবল ম্যানেজমেন্ট সিষ্টেম (এসএমএস) ইনক. এর আয়োজনে প্রথমবারের মতো অনুষ্ঠিত হলো পোশাক শিল্প পেশাজীবিদের গেট টুগেদার ও ইফতার ২০১৯।

গতকাল ২০ মে ২০১৯ (সোমবার)নারায়নগঞ্জের একটি হোটেলে এ আয়োজন সম্পন্ন হয়।

মডেলে গ্রুপের মানব সম্পদ ও প্রশাসন বিভাগের সহকারী ব্যবস্থাপক জনাব কামাল হোসেনের সঞ্চালনায় উক্ত গেট টুগেদার ও ইফতার অনুষ্ঠানে শতাধিক পোশাক শিল্প পেশাজীবির অংশগ্রহনে এটি পরিণত হয় এক মিলনমেলায়।

অনুষ্ঠানে আগত অতিথির মাঝে উপস্থিত ছিলেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রনালয়ের ডেপুটি ডিরেক্টর জনাব মো: আলমগীর কুমকুম, ওপেক্স গ্রুপের মানব সম্পদ, প্রশাসন ও কমপ্লায়েন্স বিভাগের জেনারেল ম্যানেজার জনাব ক্যাপ্টেন জাহাঙ্গীর হোসেন (অব:), রুপসী গ্রুপের মানব সম্পদ, প্রশাসন ও কমপ্লায়েন্স বিভাগের জেনারেল ম্যানেজার জনাব নাসির উদ্দিন, এসিএস টেক্সটাইলস (বাংলাদেশ) লিমিটেড এর কমপ্লায়েন্স বিভাগের জেনারেল ম্যানেজার জনাব রুহুল আলম শরিফ, মডেলে গ্রুপের মানব সম্পদ, প্রশাসন ও কমপ্লায়েন্স বিভাগের অ্যাসিসট্যান্ট জেনারেল ম্যানেজার জনাব অরুপ কুমার সাহা, বাংলাদেশ কমপ্লায়েন্স প্রফেশনালস্ সোসাইটি (বিসিপিএস) এর সভাপতি নাঈম হোসেন প্রমুখ।

উপস্থিত সকলকে শুভেচ্ছা জানিয়ে এসএমএস এর সার্বিক সেবা সম্পর্কে আলোকপাত করেন সাষ্টেইন্যাবল ম্যানেজমেন্ট সিষ্টেম (এসএমএস) ইনক.’র প্রধান নির্বাহী জনাব আব্দুল আলিম। তিনি বলেন, আমরা আমাদের অডিট সেবা দিয়ে পোশাক খাতের দৃশ্যমান উন্নয়ন আনয়নের পাশাপাশি সময়োপযোগী বিভিন্ন প্রশিক্ষন সেবা প্রদান করে দক্ষতা বৃদ্ধিতে সর্বদা কাজ করে যাচ্ছি।

পরে, ইফতার গ্রহন ও মুক্ত আলোচনার মধ্য দিয়ে গেট টুগেদার ও ইফতার অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।


আর্কাইভ