ঢাকা মঙ্গলবার, আগস্ট ২০, ২০১৯



জিএমএইচএসিপি’র আয়োজনে ইফতার মাহফিল ও কমিটি নির্বাচন সম্পন্ন

ওয়াশিম মিয়া, নিজস্ব প্রতিনিধি: বাংলাদেশের পোশাক শিল্পসংশ্লিষ্ট খাতে কর্মরত বৃহত্তর ময়মনসিংহ অঞ্চলের ৬ টি জেলার (টাঙ্গাইল, নেত্রকোণা, শেরপুর, কিশোরগঞ্জ, ময়মনসিংহ ও জামালপুর) মানবসম্পদ, প্রশাসন ও কমপ্লায়েন্স পেশাজীবিদের সংগঠন ‘বৃহত্তর ময়মনসিংহ এইচআর, অ্যাডমিন ও কমপ্লায়েন্স প্রফেশনাল (জিএমএইচএসিপি)’ এর আয়োজনে ইফতার মাহফিল ও কমিটি নির্বাচন গতকাল, ২৪ মে ২০১৯, গাজীপুরের একটি হোটেলে অনুষ্ঠিত হয়েছে।

জায়ান্ট গ্রুপের মানব সম্পদ, প্রশাসন ও পেরোল বিভাগের সহকারী ব্যবস্থাপক জনাব খাইরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাষ্টেইন্যাবল ম্যানেজমেন্ট সিষ্টেম ইনক. (এসএমএস) এর প্রধান নির্বাহী জনাব আব্দুল আলিম এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্নোটেক্স আউটারওয়্যার লিমিটেডের মানব সম্পদ ও কমপ্লায়েন্স বিভাগের ডিজিএম জনাব এ এইচ এম কামরুজ্জামান চৌধুরী।

ইফতার মাহফিল ও কমিটি নির্বাচন অনুষ্ঠানে বৃহত্তর ময়মনসিংহ অঞ্চলের শতাধিক পোশাক শিল্প সংশ্লিষ্ট মানবসম্পদ, প্রশাসন ও কমপ্লায়েন্স পেশাজীবির উপস্থিতি ছিল চোখে পড়ার মত। ইফতার কমিটির সভাপতি ছিলেন জনাব শফিকুর রহমান রাসেল।

এপেক্স গ্রুপেরে মানব সম্পদ ও প্রশাসন বিভাগের জেনারেল ম্যানেজার শাহ মুহাম্মদ জিকরুল ইসলাম সুজন সবাইকে সংগঠনের পক্ষ্য থেকে স্বাগত জানান এবং সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।

প্রধান অতিথির বক্তব্যে জনাব আব্দুল আলিম বলেন, অঞ্চলভিত্তিক সংগঠন এটাই বাংলাদেশে প্রথম ফলে একত্রে কাজ করে যাওয়াটা বেশ সুখকর হবে। কোম্পানীর সার্বিক উন্নয়ন নিশ্চিত করতে সবার আগে যেটা প্রয়োজন সেটা হলো নিজের জায়গাটুকুতে সঠিকভাবে দায়িত্ব পালনের মাধ্যমে টেকসই উন্নয়ন নিশ্চিত করা। আর চাকরী টিকিয়ে রাখতে নিজেকে কোম্পানীর অপরিহার্য্য অংশে পরিণত করা।

তিনি আরও বলেন, সংগঠিত শক্তির কাছে কোন কিছুই অসম্ভব নয়। আমি নিজেও বৃহত্তর ময়মনসিংহ অঞ্চলের, তাই এ সুবিস্ত্রিত অঞ্চলের সকল পোশাক শিল্প পেশাজীবিদের একটি নিজস্ব প্লাটফর্মে দাঁড় করানোয় সকলকে সাধুবাদ জানাই। আজেকে যারা নির্বাহী পরিষদে জায়গা করে নিচ্ছেন তাদেরকেও অভিনন্দন জানাই।  আপনারা সংগঠনের উন্নয়নে বলিষ্ঠ ভূমিকা পালন করবেন এটাই কাম্য।

পরে অনুষ্ঠানে উপস্থিত সকলের প্রত্যক্ষ ভোটে ১৭ সদস্য বিশিষ্ট নির্বাহী পরিষদ (ইসি) নির্বাচীত হন। নির্বাচীতগণ হলেন- শাহ মুহাম্মদ জিকরুল ইসলাম সুজন (সভাপতি),শাহ মোঃ ফারুক হোসেন তালুকদার (সিনিয়র ভাইস প্রেসিডেন্ট), মাহবুবুল হাসান রুকন(ভাইস প্রেসিডেন্ট), এমজি কিবরিয়া (সাধারন সম্পাদক), মাহফুজুর রহমান (সহকারী সাধারন সম্পাদক, শফিকুর রহমান রাসেল(সাংগঠনিক সম্পাদক), মোঃ আতাউর রহমান(প্রশিক্ষণ ও গবেষণা বিষয়ক সম্পাদক), মোঃ খাইরুল ইসলাম(প্রচার ও প্রকাশনা সম্পাদক), নাসির উদ্দিন(ক্রীড়া ও বিনোদন সম্পাদক), শাহনাজ পারভিন(নারী ও কল্যাণ সম্পাদক, আরিফ রব্বানী রনি (কোষাধ্যক্ষ), মোঃ আজহারুল ইসলাম(দপ্তর সম্পাদক), দিলারুবা খানম, রোকসানা আক্তার, সুলতান আহমেদ, তাহমিনা সিমা ও তাহমিনা আক্তার (কার্যকরী সদস্য)।

সকলের মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত করা হয়। পরিশেষে, মুক্ত আলোচনার মধ্য দিয়ে অনুষ্ঠানটির সমাপ্তি ঘটে।


আর্কাইভ