ঢাকা শনিবার, অক্টোবর ১৯, ২০১৯



মাদ্রাসার এতিমদের মাঝে ঈদের নতুন পোশাক ও খাবার বিতরণ করলো বিএইচসিএইচ

নিজস্ব প্রতিনিধি: দেশের পোশাক শিল্পের মানব সম্পদ ও কমপ্লায়েন্স বিভাগে কর্মরত পেশাজীবিদের সংগঠন ‘বাংলাদেশ এইচআর অ্যান্ড কমপ্লায়েন্স হোম (বিএইচসিএইচ)’ দ্বিতীয়বারের মত মাদ্রাসায় পড়া এতিমদের মাঝে ঈদের নতুন পোশাক ও খাবার বিতরণ করেছে।

গতকাল ২৪ শে মে ২০১৯, সাভারস্থ জামিয়া ইহসানিয়া আরাবিয়া মাদ্রাসা ও এতিমখানার ৮৩ জন এতিম ছাত্রের প্রত্যেককে  এক সেট করে নতুন পাঞ্জাবি ও পায়জামা দিয়েছে সংগঠনটি। এছাড়াও তাদের মাঝে ইফতার ও রাতের খাবারও বিতরণ করে তারা।

বিএইচসিএইচ এর সভাপতি জনাব মোহাম্মদ আলিউল কবির এর সভাপতিত্বে  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাষ্টেইন্যাবল বিজনেস সলিউশন লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ শাহেদুজ্জামান রবিন, বিশেষ অতিথি ছিলেন বুনন নিটিং লিমিটেড এর জেনারেল ম্যানেজার মোঃ নজরুল ইসলাম রাজু,   অকো টেক্স গ্রুপ এর  এজিএম জনাব মেহমুদ রহমান এবং বুনন নিটিং লিমিটেড এর এজিএম জনাব মোঃ জালাল হোসেন।

সার্বিক সহযোগিতায় ছিলেন মোঃ নাসির মাহমুদ পারভেজ, (সহ-সভাপতি, বিএইচসিএইচ), মোঃ জাহিদ শিপন (জেনারেল সেক্রেটারি, বিএইচসিএইচ), মোছাঃ ফাতেমা তুজ জোহরা (যুগ্ন সম্পাদক, বিএইচসিএইচ) , মোঃ মাহাবুব রহমান (যুগ্ন সম্পাদক,বিএইচসিএইচ) প্রমুখ।

এইসব অসহায় এতিম শিশুদের উজ্জ্বল ভবিষ্যৎ গড়তে সব সময় তাদের পাশে থাকার এবং ভবিষ্যতেও এধরনের সামাজিক কর্মকান্ড অব্যাহত রাখার আশা প্রকাশ করে সংগঠনটি।


আর্কাইভ