ঢাকা শনিবার, সেপ্টেম্বর ২১, ২০১৯



উৎসবমূখর ‘জিএসসিএস’ এর ইফতার মাহফিলে পোশাক শিল্প পেশাজীবিদের মিলনমেলা

নিজস্ব প্রতিনিধি: দেশের স্বনামধন্য ম্যানেজমেন্ট সিস্টেম এবং কমপ্লায়েন্স অডিট কোম্পানী ” গ্লোবাল সাসটেইনেবল সার্টিফিকেশন সিস্টেম (জিএসসিএস)” এর সেবা গ্রহিতা ও শুভাকাঙ্খীদের সম্মানে আয়োজিত ইফতার মাহফিল গতকাল শনিবার, ২৫ মে ২০১৯, রাজধানীর উত্তরাস্থ পলওয়েল কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হয়েছে।

দেশের বিভিন্ন পোশাক শিল্প কারখানার উচ্চ পদস্থ কর্মকর্তা, দেশি-বিদেশী এনজিও কর্মকর্তা, পরিদর্শন কোম্পানীর পরিদর্শক, পোশাক ক্রেতা প্রতিষ্ঠানের বাংলাদেশ প্রধানসহ প্রায় সারে সাত’শ পোশাক শিল্প পেশাজীবি জিএসসিএস’র ইফতার মাহফিলে অংশগ্রহণ করেন। সকলের অংশগ্রহণে ইফতার মাহফিল পরিণত হয়েছিল পোশাক শিল্প পেশাজীবিদের উৎসবমূখর মিলনমেলায়।

উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন সাষ্টেইন্যাবল ম্যানেজমেন্ট সিষ্টেম (এসএমএস) ইনক্. এর প্রধান নির্বাহী জনাব আব্দুল আলিম, বিশিষ্ট কমপ্লায়েন্স প্র্যাকটিশনার জনাব আমিরুল ইসলাম, নর্দান তসরিফা গ্রুপের চীফ অপারেটিং অফিসার জনাব আরমানুল আজিম, পলমল গ্রুপের মহা-ব্যবস্থাপক ড. বজলুর রশিদ,  ভিএফ এশিয়ার সিনিয়র ম্যানেজার (সেফটি এসিওর‌্যান্স) জনাব মোহিতোশ ভৌমিক, আইটেক্স এর  কান্ট্রি ম্যানেজার জনাব আতিকুর রহমান, মোহাম্মদী গ্রুপের মানব সম্পদ ও কমপ্লায়েন্স বিভাগের প্রধান জনাব এহতেশাম কবির প্রমূখ।

ইফতার মাহফিলের আয়োজক প্রতিষ্ঠানটির কর্ণধার, জিএসসিএস এর ব্যবস্থাপনা পরিচালক জনাব আব্দুল মোতালেব, আগত অতিথিদের সঙ্গে শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন।

তিনি তিনি তার সংক্ষিপ্ত বক্তব্যে অনুষ্ঠানে অতিথিদের ধন্যবাদ জ্ঞাপন করেন এবং গ্লোবাল গ্রুপ, জিএসসিএস ও সেরেজ জিএমবিএইচ এর সেবাসমূহের গুণগত মান ধরে রাখার প্রত্যয় ব্যক্ত করেন। তিনি বলেন, জিএসসিএস ধারাবাহিকভাবে সফলতার সাথে দেশের পোশাক খাতে আর্ন্তজাতিক মানসম্পন্ন সেবা প্রদান করে আসছে। জিএসসিএস ইংল্যান্ডের জনপ্রিয় সার্টিফিকেশন বডি কোম্পানী গ্লোবাল গ্রুপ ও জার্মানী ভিত্তিক অর্গানিক প্রোডাক্টস সার্টিফিকেশন কোম্পানী সেরেজ জিএমবিএইচ এর বাংলাদেশের লোকাল পার্টনার হিসেবে দীর্ঘদিন বাংলাদেশে কাজ করছে।

তিনি আরও বলেন, অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, অডিট কোম্পানী আমরাই সর্বপ্রথম দেশের কোন পাবলিক বিশ্ববিদ্যালয়ের, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়, সাথে একত্রে কাজ করছি।

চমকপ্রদ এই আয়োজনে অনুষ্ঠিত ইফতার মাহফিলে গ্লোবাল গ্রুপের সেবা গ্রহিতা, বিভিন্ন প্রতিষ্ঠানের মালিক ও কর্মকর্তাবৃন্দ গ্লোবাল গ্রুপের সেবার মান নিয়ে ভূয়সী প্রশংসা করেন। ইফতারের আগে দেশ, জাতি, ও দেশের পোশাক শিল্পের উন্নয়ন ও সমৃদ্ধি কামনায় বিশেষ মোনাজাত করা হয়।


আর্কাইভ