ঢাকা সোমবার, ডিসেম্বর ৯, ২০১৯



সরকারের নিবন্ধন  পেল কমপ্লায়েন্স, এইচআর এন্ড অ্যাডমিন অফিসার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন (চাওয়া)

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশের তৈরী পোশাক শিল্পখাতে কর্মরত মানব সম্পদ, প্রশাসন ও কমপ্লায়েন্স পেশাজীবিদের সমন্বয়ে গঠিত দেশের প্রথম সংগঠন ‘কমপ্লায়েন্স, এইচআর এন্ড অ্যাডমিন অফিসার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন (চাওয়া)’, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের কতৃক নিবন্ধিত হয়েছে । সরকারের সমাজকল্যাণ অধিদফতর, ঢাকা থেকে প্রাপ্ত এই সংগঠনটির নিবন্ধন নং: ঢ-০৯৭৪১।

গত ২রা জুলাই সমাজকল্যাণ মন্ত্রনালয়ের অধিনস্থ সমাজসেবা অধিদফতর, ঢাকা কার্যালয়ের উপ-পরিচালক এই সনদ প্রদান করেন ।

উক্ত প্রতিষ্ঠানের নিবন্ধনের সাথে সমাজসেবা অধিদফর, ঢাকা উক্ত সংগঠনের ৭(সাত) সদস্যের একটি নির্বাহী কমিটিকে অনুমোদন প্রদান করেন । কমিটির সদস্যগন হলেন- মোঃ রফিকুল ইসলাম (সভাপতি), মোঃ মনজুর মোর্শেদ (সহ- সভাপতি), শাকিল মাহমুদ (সাধারণ সম্পাদক), মোঃ রেজা মাহমুদ (কোষাধ্যক্ষ), মোঃ জাকির হোসেন (সদস্য), মোঃ কাজী মনিরূজ্জামান (সদস্য) ও ফাহিমা আক্তার নিপা (সদস্য)।

এসময় সংগঠনটি তাদের কার্যক্রম চালিয়ে নেওয়ার জন্য বাংলাদেশে তৈরী পোশাক শিল্পের কারিগরী এবং ব্যবস্থাপনায় নিয়োজিত সকলের সহযোগিতা কামনা করে।

সংগঠনটির সকল সদস্যগণ দেশের অর্থনীতির প্রাণশক্তি পোশাক শিল্পের মানব সম্পদ, কমপ্লায়েন্স ও প্রশাসন বিভাগের  উন্নয়নের পাশাপাশি অন্যান্য সেবামূলক কাজের মাধ্যমে সংশ্লিষ্ট খাতের সার্বিক উন্নয়ন আনয়নে কাজ করে যাবার আশা প্রকাশ করেন এবং সকল সংগঠনের তথা সকলের সহযোগিতা কামনা করেন।


আর্কাইভ