ঢাকা সোমবার, ডিসেম্বর ৯, ২০১৯



জিএমএইচএসিপি’র আয়োজনে বাংলাদেশ শ্রম আইনের ওপর দিনব্যাপী প্রশিক্ষণ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি: বৃহত্তর ময়মনসিংহ এইচআর, অ্যাডমিন এন্ড কমপ্লায়েন্স প্রফেশনালস (জিএমএইচএসিপি) গতকাল ১৯ জুলাই, শুক্রবার বাংলাদেশ শ্রম আইন ২০০৬, সংশোধনী ২০১৮ এবং শ্রমবিধি ২০১৫ এর ওপর দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করে।

রাজধানীর উত্তরাস্থ হোয়াইট প্যালেস হোটেলে আয়োজিত উক্ত প্রশিক্ষণে রপ্তানীমুখী পোশাক উৎপাদন কারখানাসহ বিভিন্ন প্রতিষ্ঠানের মানবসম্পদ, প্রশাসন ও কমপ্লায়েন্স বিভাগে কর্মরত ৮৫ জন প্রশিক্ষণার্থী অংশগ্রহণ করে।

বিশিষ্ট আইনজীবি ও শ্রম আইন বিশারদ এড. খন্দকার টি আহমেদ প্রশিক্ষক হিসেবে দিনব্যাপী প্রশিক্ষণটি পরিচালনা করেন এবং প্রশিক্ষণার্থীদের শ্রম আইন ও বিধি সম্পর্কে বিভিন্ন প্রশ্নের উত্তরসহ ব্যাখ্যা প্রদান করেন।

প্রশিক্ষণের কিছু খন্ডচিত্র

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাস্টেইন্যাবল ম্যানেজমেন্ট সিস্টেম ইনক. (এসএমএস) প্রধান নির্বাহী জনাব আব্দুল আলিম ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউএসবি এশিয়ার আঞ্চলিক ব্যবস্থাপক জনাব রাসেল পারভেজ।

অনুষ্ঠানটি সার্বিক তত্ত্বাবধান করেন সংগঠনের সভাপতি শাহ মুহাম্মদ জিকরুল ইসলাম সুজন। অন্যান্যদের মধ্যে জিএমএইচএসিপি’র পরিচালনা কমিটির সদস্য শাহ মুহাম্মদ ফারুক হাসান, মাহবুবুল হাসান রুকন, এমজি কিবরিয়া, শফিকুর রহমান রাসেল, মোঃ আতাউর রহমান, মাহফুজুর রহমান, আরিফ রব্বানী রনি, শাহনাজ পারভীন ও মোঃ খাইরুল ইসলামসহ অনেকেই উপস্থিত ছিলেন।

সবশেষে, উপস্থিতি সনদপত্র বিতরণের মধ্য দিয়ে উক্ত প্রশিক্ষণের সফল সমাপ্তি ঘটে।


আর্কাইভ