ঢাকা শনিবার, ডিসেম্বর ৭, ২০১৯



বিকেএমইএ পরিচালনা পর্ষদে চট্টগ্রাম থেকে সহ-সভাপতিসহ ৫ নেতা নির্বাচিত

নিজস্ব প্রতিনিধি, চট্টগ্রাম: দেশের তৈরি পোশাক (নিট)  রপ্তানীকারকদের বৃহৎ সংগঠন বাংলাদেশ নিটওয়্যার ম্যানুফ্যাকচারার্স এন্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশন (বিকেএমইএ) এর সদ্য সমাপ্ত পরিচালনা পর্ষদ নির্বাচনে (২০১৯-২১) সহ-সভাপতিসহ চট্টগ্রাম থেকে ৫ নেতা নির্বাচিত হয়েছেন।

৩ অক্টোবর, বৃহস্পতিবার বিকেএমইএ পরিচালনা পর্ষদ নির্বাচনের (২০১৯-২১) অংশ হিসেবে বিকেএমইএ নির্বাচন বোর্ডের তত্বাবধানে অফিস বেয়ারার্স (সভাপতি, ১ম সহ-সভাপতি, ২য় সহ-সভাপতি, ৩য় সহ-সভাপতি ও সহ-সভাপতি (অর্থ) পদসমূহে নির্বাচন অনুষ্ঠিত হয়। উক্ত নির্বাচনে সভাপতি পদে শুধুমাত্র এ. কে. এম সেলিম ওসমান, এমপি প্রার্থী থাকায়, তিনি ২০১৯-২১ মেয়াদের জন্য টানা ৫ম বারের মতো বিনা প্রতিদ্বন্ধিতায় বিকেএমইএ’র সভাপতি নির্বাচিত হন।

ছবিতে নব নির্বাচিত বিকেএমইএ”র সভাপতি জনাব এ.কে.এম. সেলিম ওসমান এমপি”র সাথে চট্টগ্রাম থেকে নির্বাচিত ৩য় সহ-সভাপতি জনাব গাওহার সিরাজ জামিল ও পরিচালকবৃন্দ।

এছাড়াও ১ম সহ-সভাপতি পদে মোহাম্মদ হাতেম, ২য় সহ-সভাপতি পদে অমল পোদ্দার, ৩য় সহ-সভাপতি পদে চট্টগ্রাম থেকে গাওহার সিরাজ জামিল ও সহ-সভাপতি (অর্থ) পদে মো: মোরশেদ সরওয়ার (সোহেল) নির্বাচিত হন।

উল্লেখ্য যে, গাওহার সিরাজ জামিল ২য় বারের মত ৩য় সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন। এর আগে ২০১৭-১৯ মেয়াদে তিনি একই পদে দায়িত্ব পালন করেন।

এছাড়াও চট্টগ্রাম থেকে নির্বাচিত অন্যান্য পরিচালকগণ হলেন স্টীচ টোন এ্যাপারেলস লি: ব্যবস্থাপনা পরিচালক রাজীব দাশ সুজয়(২য় বার), অ্যাভেঞ্জার এ্যাপারেলস লি: এর পরিচালক মো: হাসান, রিজী এ্যাপারেলস লি: এর পরিচালক লায়ন মির্জা মো: আকবর আলী চৌধুরী, ভিজুয়্যাল নীটওয়্যার লি: এর ব্যবস্থাপনা পরিচালক আহমেদ নুর ফয়সাল।

নির্বাচিত নেতৃবৃন্দ চট্টগ্রামের নীট খাতের বিদ্যমান সমস্যা সমাধান ও নীট সেক্টরের উত্তোরত্তর সমৃদ্ধিতে কাজ করবে বলে দৃঢ আশাবাদ ব্যক্ত করেন।


আর্কাইভ