ঢাকা সোমবার, জুলাই ৬, ২০২০



অসহায় গ্রামবাসীর মাঝে শীতবস্ত্র বিতরণ করলো হ্যাকস্

ডেস্ক রিপোর্ট: শীত কারো জন্য সুখের শব্দ হলেও অসহায় মানুষ গুলোর জন্য তা অতি কষ্টের। আর এই কষ্ট কিছুটা নিবারণের চেষ্টায় বাংলাদেশের তৈরী পোশাক খাতের মানব সম্পদ, প্রশাসন ও কমপ্লায়েন্স বিভাগে কর্মরত পেশাজীবিদের সংগঠন এইচআর, অ্যাডমিন অ্যান্ড কমপ্লায়েন্স সোসাইটি (হ্যাকস্) এর সাধারন সম্পাদক মাহবুবুল হাসান রোকন এর নেতৃত্বে এর সদস্যগন শীত বস্ত্র নিয়ে ছুটে গিয়েছিল দিনাজপুর জেলার বিরল থানাধীন উত্তর মাধবপুর গ্রামে।

গত ১৭ ই জানুয়ারি হ্যাকস এর সদস্যরা উত্তর মাধবপুর গ্রামের ৩৫০ জন অসহায় হতদরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করেন।

হ্যাকস্ এর সাংগঠনিক সম্পাদক এম এ মান্নান পাভেল এর সঞ্চালনায় দিয়েত্বে ছিলেন সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের মেম্বার জনাব মো: আনোয়ার হোসেন, এলাকার গণ্যমান্য ব্যক্তিসহ বিডি সাইন এন্ড সেফটির স্বত্ত্বাধিকারী জনাব সহদেব বনিক, হ্যাকস্ এর সাংগঠনিক সম্পাদক জনাব এম এ মান্নান পাভেল, অর্থ সম্পাদক বাবু কুমার সাহা, মেম্বারশীপ সম্পাদক মাহমুদুল হাসান, কার্যনির্বাহী কমিটির সদস্য আশিকুল হক সরকার, বিপ্লব মাহমুদসহ হ্যাকস এর সাধারণ সদস্য জনাব কাজী ঈসা, খোরশেদ আলম, হাফিজুর রহমান প্রমুখ।

ইউনিয়ন পরিষদের মেম্বার জনাব আনোয়ার হোসেন বলেন, মানুষ মানুষের জন্য এ কথার উপর বিশ্বাস রেখে হ্যাকস্ আমাদের আহ্বানে সাড়া দিয়ে আমাদের এ প্রত্যত্ন অঞ্চলের গরীব, অসহায় মানুষদের পাশে এসে দাঁড়িয়েছেন আমি গ্রামবাসীর পক্ষ হতে তাদেরকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি এবং তাদের সার্বিক মঙ্গল কামনা করছি।

বিডি সাইন সেফটির কর্ণধার সহদেব বণিক গ্রামবাসী সকলকে ধন্যবাদ জ্ঞাপন করে বলেন, আজ আমরা হ্যাকস্ এর মাধ্যমে আপনাদের গ্রামে এসেছি এবং আপনাদের পাশে দাঁড়াতে পেরেছি এজন্য গর্ববোধ করছি। হ্যাকস্ এর সামাজিক কল্যানমূলক কার্যক্রমে ভবিষ্যতে হাতে হাত রেখে যেন নিজেদেরকে অর্ন্তভুক্ত রাখতে পারি সেজন্য আমাদের জন্য দোয়া করবেন।

হ্যাকস্ এর সাধারন সম্পাদক মাহবুবুল হাসান রোকন বলেন, আমাদের একটি প্রজেক্ট রয়েছে, যার নাম ‘’ভালবাসার উষ্ণ ছোঁয়া’’ আমরা এ প্রজেক্ট এর মা্ধ্যমে সকল ধরনের সামাজিক কার্যক্রমে অংশগ্রহণ করে থাকি আমাদের সাধ্যমতো সকলের সহায়তা নিয়ে। আমাদের এ কার্যক্রম এর পিছনে অনেকের শ্রম জড়িত। শীতবস্ত্র বিতরণ করতে যারা আমাদেরকে সহায়তা করেছেন আমরা তাদের নিকট চিরকৃতজ্ঞ।

Comments


আর্কাইভ