ঢাকা শনিবার, মার্চ ২৮, ২০২০



ট্রপিক্যাল নিটেক্স পরিবারের জমকালো একদিন

নিজস্ব প্রতিনিধি : নানা উৎসাহ, উদ্দিপনা ও আনন্দঘন পরিবেশে আনসার ভি.ডি.পি একাডেমী, গাজীপুরে অনুষ্ঠিত হয়ে গেল ট্রপিক্যাল নিটেক্স লি. এর বাৎসরিক বনভোজন, খেলাধুলা, সাংস্কৃতিক ও কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান অনুষ্ঠান ২০২০ । গত ২১শে ফ্রেবুয়ারী শুক্রবার এ মিলনমেলা অনুষ্ঠানে প্রায় পাঁচ হাজার শ্রমিক, কর্মচারী ও অতিথীগণের উপস্থিতি পুরো অনুষ্ঠানটিকে প্রানবন্ত করে তোলে।

অনুষ্ঠান শুরু হয় জাতীয় সংগীত গাওয়া এবং ভাষা শহীদ ও প্রতিষ্ঠানের ফিনিশিং বিভাগের সহকারী ব্যবস্থাপক আবুল কালাম আজাদ এর অকাল মৃত্যুতে এক মিনিট নিরবতা পালনের মধ্যমে।

প্রতিবারের ন্যায় এবারো পুরো অনুষ্ঠানটি বেশ কয়েকটি পর্বে বিভক্ত ছিল। অনুষ্ঠানের প্রথম পর্বে নভেম্বর-২০১৯ইং থেকে শুরু হওয়া ট্রপিক্যাল প্রিমিয়ার ক্রিকেট লীগের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয় । এতে কোয়ালিটি কিংস রাইডারসকে হারিয়ে ফিনিশিং ডাইনামিক জয়লাভ করে। এছাড়াও টপ ম্যানেজমেন্ট এবং মিড ম্যানেজমেন্টর স্বল্প ওভারের প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয় ।

বরাবরের ন্যায় এবারও ট্রপিক্যাল নিটেক্স লি. এর কর্মকর্তা, কর্মচারী ও শ্রমিকগণের ছেলে-মেয়েদের পি.এস.সি ও জি.এস.সি পরীক্ষায় জি.পি. এ ৫ পেয়ে উত্তীর্ণদেরকে প্রতিষ্ঠানের পরিচালক জনাব মো: জুবায়ের মন্ডল এবং গ্রুপ নির্বাহী পরিচালক জনাব এবাদত হোসেন আর্থিক অনুদানসহ ক্রেস্ট ও সার্টিফিকেট তুলে দেন । এছাড়াও উক্ত অনুষ্ঠানে পরিচালক মহোদয় সকল সিনিয়র ম্যানেজমেন্টকে সম্মাননা স্বারক প্রদান করেন।

উক্ত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের পরিচালক জনাব মো: জুবায়ের মন্ডল। তিনি উপস্থিত সকল কর্মচরী ও শ্রমিকগনের সন্তানদের লেখা পড়ার বিষয়ে উৎসাহ প্রদান করেন । পরিশেষে তিনি সকলকে একত্রিত হয়ে প্রতিষ্ঠানের লক্ষ্যপূরণে কাজ করার আহ্বান জানান।

উক্ত অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের পরিচালক জনাব মো: আলিম মন্ডল, মনট্রিমস লি. এর পরিচালক জনাব আসাদুর রহমান শিকদার, নির্বাহী পরিচালক জনাব এবাদত হোসেনসহ প্রতিষ্ঠানের ঊর্দ্ধতন কর্মকার্তগণ।

পরিশেষে র‌্যাফেল ড্র এর মাধ্যমে পুরো আয়োজনের ইতি ঘটে। লটারীর প্রথম পুরস্কার মটর সাইকেল সুইং বিভাগের একজন শ্রমিক পাওয়াতে সবার মাঝে আনন্দের পরিমান আরও বেড়ে যায়।


আর্কাইভ