Logo

ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে ফ্যাশন পাওয়ার গ্রুপের উপহার সামগ্রী বিতরণ

RMG Times
মঙ্গলবার, মে ২৬, ২০২০
  • শেয়ার করুন

নিজস্ব প্রতিনিধি: ফ্যাশন পাওয়ার গ্রুপ বাংলাদেশের পোশাক শিল্প খাতের স্বনামধন্য তৈরি পোশাক প্রস্তুতকারক প্রতিষ্ঠান। বর্তমান করোনা পরিস্থিতির ক্রান্তিলগ্নে ফ্যাশন পাওয়ার গ্রুপ তার অঙ্গ প্রতিষ্ঠান তাহারাত কম্পোজিট লিঃ, ফেব্রিকা নীট কম্পোজিট লিঃ, এফএনএফ ট্রেন্ড ফ্যাশন লিঃ ও এফএস প্রিন্টিং এ কর্মরত ৪৫০০ শ্রমিকের মাঝে পবিত্র ঈদ-ঊল ফিতর উপলক্ষে উপহার সামগ্রী চাল,ডাল,তেল,চিনি,সেমাই,সাবান,লবন,দুধ ইত্যাদি বিতরণ করে।

ফ্যাশন পাওয়ার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক জনাব মিজানুর রহমান বলেন, দেশের এই সংকটকালে আমার প্রতিষ্ঠানে কর্মরত সকল শ্রমিকদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করার জন্যই আমার এই ক্ষুদ্র প্রয়াস।

তিনি আরো বলেন, এখানে কর্মরত সকলকে আমি নিজের পরিবারের সদস্য মনে করি। সামর্থ্য অনুযায়ী ভবিষ্যতেও যে কোন পরিস্থিতি মোকাবেলায় আমি তাদের পাশে থাকবো।

বৈশ্বিক এই দুর্যোগ সময়ে শ্রমিকদের পাশে থাকায় সকল শ্রমিক প্রতিষ্ঠানটির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে।

তারা বলেছে, এই সময়ে উপহার সামগ্রী পেয়ে আমরা অনেক উচ্ছ্বসিত। যখন আমাদের সাহায্য- সহযোগীতার প্রয়োজন ঠিক সেই সময়েই কোম্পানী আমাদের পাশে থেকেছে, এবারও তার ব্যতিক্রম হয়নি। এজন্য কতৃপক্ষের কাছে আমরা কৃতজ্ঞ।

উপহার সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন, জনাব এমএইচ শামীম (কর্পোরেট জিএম- এইচ আর, এডমিন ও কমপ্লায়েন্স), জনাব সেলিম মিয়া (জেনারেল ম্যানেজার-অপারেশন), জনাব মো. মারুফ হাসান (জেনারেল ম্যানেজার- কোয়ালিটি) জনাব মো. রফিকুল ইসলাম (ব্যবস্থাপক-মানব সম্পদ), জনাব আনোয়ার জাহান আকাশ (ফ্যাক্টরী ম্যানেজার), জনাব ওহিদুজ্জাামান (সহকারী ব্যবস্থাপক-মানব সম্পদ), জনাব মো. হেমায়েত উদ্দিন (হেড অব এইচ আর, কমপ্লায়েন্স), জনাব মো. খায়রুল ইসলাম মিঠু (সহকারী জেনারেল ম্যানেজার) সহ প্রতিষ্ঠানের উর্দ্ধতন কর্মকর্তাগণ।